৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় এসে জেলা পুলিশের সকল ইউনিটের ভালোবাসায় সিক্ত হলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ জামিল হাসান

আপডেট: আগস্ট ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
নিজস্ব প্রতিবেদক:
ভোলায় এসে ভোলা জেলা পুলিশের ফুলের শুভেচ্ছায় ও জেলা পুলিশের সকল ইউনিটের সদস্যদের ভালোবাসায় সিক্ত হলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ জামিল হাসান বিপিএম পিপিএম।
বৃহস্পতিবার (১০ আগস্ট), বরিশাল রেঞ্জের নবাগত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোঃ জামিল হাসান বিপিএম-সেবা,পিপিএম ভোলা জেলায় আগমন উপলক্ষ্যে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে নবাগত রেঞ্জ ডিআইজিকে আন্তরিক শুভেচ্ছা জানান ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান,বিপিএম।
এ সময় রেঞ্জ ডিআইজিকে জেলা পুলিশের একটি সুসজ্জিত দল গার্ড অফ অনার প্রদান করেন।
পরে পুলিশ লাইন্স ভোলায় জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ সভায় ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান।
এসময় তিনি সকল পদমর্যাদার অফিসার ফোর্সদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। নবাগত ডিআইজি মহোদয় অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, জনসাধারণের সহিত উত্তম ব্যবহার, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত দেশ গঠনে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদানসহ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান।
সভায় আরো উপস্থিত ছিলেন আছাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল),মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), প্রণয় রায়, সহকারি পুলিশ সুপার,
ভোলা সদর মডেল থানার ওসি শাহীন ফকির বিপিএম,বোরহানউদ্দিন থানার ওসি মোঃ মনির হোসেন মিয়া,তজুমদ্দিন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network