৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে আধা কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার ( ১০ আগস্ট) দুপুর সাড়ে ১১ টায় উপজেলার মহিষকাটা বাজারে অভিযান চালিয়ে আধা কেজি গাঁজা সহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, জাহিদ গাজীর স্ত্রী মোসা. রেকসোনা (৩০), সিরাজ বেপারীর ছেলে মো. জাকির বেপারী (২৭) ও মো. জাকির বেপারীর স্ত্রী শারমিন সুলতানা (১৯)।পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মহিষকাটা বাজারে ফিরোজ গাজী ভান্ডারীর ভাতের দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় তল্লাশি করে রান্না ঘরের চুলার পাশে মাটির নিচে টিনের জারের মধ্যে পলিথিনে মোড়ানো ৫০০ গ্রাম ( আধা কেজি) গাঁজা উদ্ধার এবং এর সাথে জড়িত তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আধা কেজি গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network