৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে ছাত্রলীগের উদ্যোগে ফিরোজা আমুর ১৬তম মৃত্যু বার্ষিকী পালিত

আপডেট: নভেম্বর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপির সহধর্মিণী ফিরোজা আমুর ১৬ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১ নভেম্বর২০২৩) যোহর নামাজবাদ কেন্দ্রীয় জামে মসজিদে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ফিরোজা আমুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবর খন্দকার, সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু,শ্রমিক লীগ, কৃষক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন।

ছাত্রলীগ সভাপতি অনিক সরদার বলেন,প্রিয় নেতা আমাদের অভিবাবক সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি মহোদয়ের সহধর্মীনি মরহুমা ফিরোজা আমু ছিলেন একজন আদর্শ নারী। তার ১৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আমারা উপজেলা ছাত্রলীগ দোয়ার আয়োজন করেছি। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
উল্লেখ্য মরহুমা ফিরোজা আমু ২০০৭ সালে ১ নভেম্বর ইন্তেকাল করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network