৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় টায়ার ও গাছের গুড়ি জ্বালিয়ে বিক্ষোভ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

আপডেট: নভেম্বর ১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

বরগুনা জেলা প্রতিনিধি :
বিএনপির টানা তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনে বরগুনায় রাস্তায় গাছ ফেলে টায়ার ও গাছের গুড়ি জ্বালিয়ে বিক্ষোভ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১ নভেম্বর) দুপুর ১২ টার সময় বড়ইতলা ফেরিঘাট মহাসড়কে টায়ার ও গাছের গুড়ি জ্বালিয়ে এ বিক্ষোভ করেন বিএনপি নেতাকর্মীরা।

স্থানীয়রা জানান, হঠাৎ বিএনপি দলীয় স্লোগান দিয়ে একদল লোক অবরোধ করে যানবাহন আটকে রাস্তায় টায়ার ও গাছের গুড়ি আগুন জ্বালিয়ে এতে রাস্তায় থাকা অন্য যানবাহন চালকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিএনপি নেতাকর্মীদের সাথে যোগাযোগ করলে তারা নাম গোপন করে বলেন, চলমান বিচারহীনতা, দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতি, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেফতার, অবৈধ সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবিতে আমাদের এ অবরোধ কর্মসূচি। দাবি পূরণ না হলে আগামীতে আরও বড় ধরনের কর্মসূচি পালন করবো।

বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আঃ হালিম বলেন, আমি আপনার মাধ্যমে অবগত হয়েছি। সকল যায়গায় আমাদের পুলিশ মোতায়েন করা রয়েছে। তারপরেও গোপনে কিছু যায়গায় এমনটা যারা করেছে তাদেরকে আইনের আওতায় আনাহবে। ঘটনা স্থলে পুলিশ পাঠাচ্ছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network