৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন রংপুর সিটি মেয়র: মোস্তফা

আপডেট: নভেম্বর ২৩, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা
রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক, মহানগর কমিটির সভাপতি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মাটিও মানুষের নেতা আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান নিয়োগ করা হয়েছে। বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি কর্তৃক স্বাক্ষরিত এক পত্রে এতথ্য নিশ্চিত করা হয়েছে। পত্রে বলা হয়েছে জাতীয় পার্টির গঠনতন্ত্রের ক্ষমতাবলে মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো। আমি বিশ্বাস করি উক্ত পদে থেকে আপনি জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করবেন। সেই সাথে আপনি পার্টির সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।
দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার হাতে কো-চেয়ারম্যানের দায়িত্ব পত্র হস্তান্তর করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু।এদিকে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান নিয়োগ করায় রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা আনন্দে ভাষছে, করছেন মিষ্টি বিতরণ। নগরীর সেন্ট্রাল রোডস্থ জেলার দলীয় কার্যালয়ে মিষ্টি বিতরণ করেন জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network