৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে মোটরসাইকেল দূর্ঘটনায় দুইজন নিহত

আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বেপরোয়াগতির মোটরসাইকেলের চাঁপায় এক পথচারীসহ চালক নিহত হয়েছেন। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজন বরিশাল শেবাচিম হাসপাতালে অপর একজনকে ঢাকায় নেওয়ার পথে মারা গেছেন।
বুধবার সকালে ময়নাতদন্ত শেষে উভয়ের লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসলে শোকের ছায়া নেমে আসে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী-হোসনাবাদ আঞ্চলিক সড়কের নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল এলাকার ইউপি সদস্য বাবুল ফকিরের বাড়ির সামনে। নিহতরা হলেন-মোটরসাইকেল চালক কুতুবপুর গ্রামের আবু বক্কর খানের ছেলে বায়েজীদ খান (২২) ও পথচারী বোরাদী গরঙ্গল গ্রামের মৃত মাজেদ আলী ফকিরের ছেলে মুনছুর আলী ফকির (৭৫)।
স্থানীয় ইউপি সদস্য বাবুল ফকির জানিয়েছেন, সোমবার সন্ধার পর পরই বেপরোয়াগতিতে বায়েজীদ খান মোটরসাইকেল চালিয়ে গৌরনদী যাওয়ার সময় রাস্তা পারাপাররত মুনছুর আলী ফকিরকে চাঁপা দিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। স্থানীয়রা গুরুত্বর অবস্থায় বায়েজীদ ও মুনছুর আলীকে উদ্ধার করে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। ওইদিন রাতে চিকিৎসাধীন অবস্থায় বায়েজীদ খান ও ঢাকায় নেওয়ার পথে মুনছুর আলী ফকির মৃত্যুবরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network