৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের হিজলায় প্রধানমন্ত্রীর দেয়া কম্বল বিতরণ করলেন স্থানীয় সাংসদ পংকজ নাথ।

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

১৬ জানুয়ারি রাত আটটার দিকে কাউরিয়া স্কুল এন্ড কলেজ মাঠে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
হিজলা মেহেন্দিগঞ্জ ও কাজিরহাট থানার বিভিন্ন এলাকায় ১০ হাজার শীতার্ত মানুষের মাঝে এ সকল কম্বল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি এমপি পঙ্কজনাথ তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর ক্ষুদ্র কর্মী হিসেবে তার দেয়া কম্বল আপনাদের কাছে নিয়ে এসেছি। তিনি আরো বলেন কোন সন্ত্রাস ও চাঁদাবাজের হাতে আওয়ামী লীগ থাকতে পারে না।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান তালুকদার, ভাইস চেয়ারম্যান নাজমা বেগম মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান, সিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network