৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পাগলিটা মা হয়েছে, বাবা হবে কে?

আপডেট: জানুয়ারি ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি \ বরিশালের গৌরনদীতে মানসিক ভারসাম্যহীন এক নারী মা হয়েছেন। পাগলিটা মা হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা হাসপাতালে ওই নারী একটি ফুটফুটে কন্যা সন্তান প্রসব করেন। মানষিক ভারসাম্যহীন নারী উপজেলার বিভিন্ন বাজারে ঘুরে বেড়াতেন। স্থানীয়ভাবে তাকে সবাই পাগল হিসেবেই চিনেন। উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাঃ টিপু সুলতান জানান, বুধবার দুপুরে ফায়ার সার্ভিসের সদস্যরা সন্তান সম্ভাবা মানসিক ভারসাম্যহীন নারীকে (৩৫) হাসপাতালে ভর্তি করেন। ভর্তির পর থেকে সে পর্যবেক্ষনে ছিলো। বৃহস্পতিবার সকাল সাতটার দিকে নরমাল ডেলিভারির মাধ্যমে তার একটি কন্যা সন্তান হয়। বর্তমানে মা মেয়ে দু’জনই সুস্থ আছেন।
উপজেলা নির্বাহী মোঃ আবু আব্দুল্লাহ খান জানান, বিষয়টি নজরে আসার পর ওই নারীর নিরাপদ সন্তান প্রসব ও সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষে ব্যবস্থা গ্রহন করা হয়। তিনি আরও জানান, শিশুটির ভবিষ্যত নিশ্চিত করার জন্য বৃহস্পতিবার বিকেলে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন আগৈলঝাড়া উপজেলার গৈলা বেবিহোমে শিশুটিকে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য বুধবার দুপুরে উপজেলার বাটাজোর ইউনিয়নের শৌলকর গ্রামের রাস্তায় প্রসব বেদনায় কাতর মানসিক ভারসাম্যহীন নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিলেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network