২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরাম বরিশালের উদ্যোগে কর্মপরিকল্পনা সভা

আপডেট: মার্চ ২২, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরাম বরিশালের উদ্যোগে কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় নগরীর ইউরো কনভেনশন হলে মাল্টি পার্টি এডভোকেসি ফোরামের আহবায়ক মোয়াজ্জেম হোসেন চুন্নু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের যুগ্ম-সদস্য সচিব ও মহিলা আওয়ামী লীগ নেত্রী মেরী জনশন এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা ও ফোরামের সদস্য সচিব এড. মো: মাহমুদ হোসাইন আল-মামুন,ফোরাম গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ব্যাখ্যা করে বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উপ-পরিচালক দিপু হাফিজুর রহমান।

এ সময় বরিশালের সামাজিক ও নাগরিক সমস্যাকে চিহ্নিত করে এবং পরামর্শভিত্তিক বক্তব্য রাখেন এড.তালুকদার মোঃ ইউনুস, সাধারণ সম্পাদক, জেলা আঃলীগ; এড. আবুল কালাম শাহীন সদস্য সচিব, জেলা ( দঃ) বিএনপি; ডাঃ সাইফুল ইসলাম , পরিচালক, শেবাচিম হাসপাতাল; এড. খান মোঃ মোর্শেদ, সম্পাদক,জেলা আইনজীবী সমিতি; এড. একেএম মর্তুজা আবেদিন, আহবায়ক, জেলা জাপা; মোঃ সাজ্জাদ পারভেজ, জেলা প্রবেশন অফিসার, সমাজ সেবা অধিদপ্তর; শুভংকর চক্রবর্তী, সভাপতি, জেলা সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ; এড.এম এ জলিল, সদস্য সচিব , জেলা জা পা; যুব প্রতিনিধি পাপিয়া জেসমিন এবং মোঃ জুবায়ের প্রমুখ।
সভায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মান উন্নয়নে পরিচালক বরাবর পিটিশন দাখিল করেছে তিনটি রাজনৈতিক দলের সমন্বয়ে গঠিত মাল্টিপার্টি আ্যডভোকেসি ফোরাম (এমএএফ), বরিশাল। বরিশালের শীর্ষস্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, যুব সংগঠক, সামাজিক-সাংস্কৃতিক সংঠনের নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করে স্বারকলিপিতে স্বাক্ষর করেন। কর্ম-পরিকল্পনা সভায় হাসপাতালটির পরিচালক উল্লেখিত সমস্যাগুলো সমাধানে তার পরিকল্পনা উপস্থিত সকলকে অবহিত করেছেন।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ বরিশাল নগরীর বিভিন্ন সামাজিক ও নাগরিক সমস্যা সমূহ যেমন :যানজট, লেকের সংস্কার ও সৌন্দর্য বর্ধন, নারী এবং পুরুষদের জন্য আধুনিক গণ শৌচাগার নির্মাণ, পলিথিনের যথেচ্ছ ব্যবহার রোধে সচেতনতা মূলক ক্যাম্পেইন, শহরের বর্জ্য-ব্যবস্থাপনার উন্নয়নে উদ্যোগ ও বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করতে ফোরামের প্রতি আহ্বান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network