২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় ২৬ মার্চ স্বধীনতা দিবস পালন

আপডেট: মার্চ ২৬, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া প্রতিনিধি : বানারীপাড়ায় মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত-সমৃদ্ধ অসাম্প্রদায়িক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন হয়েছে। সকাল ৮টায় বানারীপাড়া ডাকবাংলো মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে স্থাণীয় সংসদ সদস্য রাশেদ খান মেননের পক্ষে, উপজেলা পরিষদ ও প্রশাসন, থানা প্রশাসন, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, ওয়ার্কার্সপার্টি ও প্রেসক্লাব সাংস্কৃতিক সংগঠন নতুনমুখ, শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

এরপর বানারীপাড়া হাই স্কুল মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ এবং মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবধর্না অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার অন্তরা হালদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক।

সাংবাদিক রাহাদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, ওসি মাইনুল ইসলাম, পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মীর সাইদুর রহমান শাহজাহান, বীর মুক্তিযোদ্ধা জগন্নাথ প্রমুখ।

এদিকে বেলা ১১টায় দলীয় কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় বক্তৃতা করেন চাখার সরকারি ফজলুল হক কলেজের সাবেক ভিপি ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাবেক উপ-পরিচালক পরিমল কুন্ডু, সাবেক জিএস ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার প্রমূখ।#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network