২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিপুল পরিমাণ অবৈধ জালসহ তিন জেলে আটক

আপডেট: মার্চ ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের মুলাদীতে বিপুল পরিমাণ অবৈধ জাল জব্দ করা হয়েছে। পাশাপাশি অসাধু তিন জেলেকেও আটক করা হয়েছে।
বুধবার (২৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম।
তিনি জানান, মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ ও নয়া ভাঙ্গনী নদীতে মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সদস্যরা অভিযান চালান।
অভিযানে দুটি বেহুন্দী জাল, আটটি মশারী জাল, ২০ হাজার মিটার কারেন্ট জাল এবং ৪২টি চরঘেরা জাল জব্দ করা হয়েছে। পাশাপাশি তিনজনকে আটক করা হয়েছে।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক তিনজনকে চার হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয় এবং জালগুলো ধ্বংস করার সিদ্ধান্ত নেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নিজাম উদ্দিন।
মুলাদী থানার উপ-পরিদর্শক মো. সোহাগ হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network