২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ৪৬ জনকে মেয়াদে জরিমানা ও সাজা

আপডেট: মার্চ ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসাদু উপায় অবলম্বন করার দায়ে ৪৫জন পরীক্ষার্থীসহ ৪৬ জনকে বিভিন্ন মেয়াদে জরিমানা, সাজা ও বহিস্কার করা হয়েছে।

আজ শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় এসব জরিমানা ও সাজা প্রদান করেন জেলা প্রশাসেকর কায্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকাল ১০ টায় থেকে গোপালগঞ্জের ২১টি কেন্দ্রে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১৬ টি কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে ইলেক্ট্রনিক ডিভাইস ও মোবাইল ফোন ব্যবহার করার দায়ে ৪৫ জন পরীক্ষার্থী ও পক্সি দেয়ার সময় একজনসহ মোট ৪৬জনকে আটক করা হয়।

পরে সন্ধ্যায় দুই জনকে ১০ দিনের, এক জনকে ১৫ দিনের, দুই জনকে ২০ দিনের, ২৯ জনকে এক মাস করে কারাদন্ড, ১০ জনকে দুই’শ টাকা করে জরিমানা এবং দুই জনকে উভয় দন্ডে দন্ডিত করা হয়েছে। দন্ডিত ৪৬ জনের মধ্যে ৪৫ জনকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়।

এ পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ১৫ হাজার ৩’শ জন। তবে ২১ টি কন্দ্র উপস্থিত ছিল ১ হাজার ৮’শ ৬৬ জন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network