৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হিজলার বিভক্ত আওয়ামী লীগের দ্বন্দ্ব আরো তুঙ্গে। কর্মী সভায় প্রার্থী নির্বাচন করতে ব্যর্থ।

আপডেট: এপ্রিল ২১, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি।।
উপজেলা নির্বাচন কে সামনে রেখে বরিশাল জেলার হিজলা উপজেলা আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ২০ এপ্রিল বিকাল ৫ টায় কাউরিয়া বাজারস্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপুর সভাপতিত্বে।
কর্মী সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম মিলন, আব্দুল লতিফ খান, পন্ডিত শাহাবুদ্দিন আহাম্মেদ, যুবলীগের সভাপতি মিজান সরদার, সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর হোসেন, সহ উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কর্মী সভায় বক্তারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সমন্বয় করে ১ জনকে নির্বাচিত করার আহবান জানায়। তারা আরো বলেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু ও তার ভাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপু নির্বাচন করলে আমরা কর্মীরা দুই ভাইয়ের রোশানলে পড়ে রাজনীতি থেকে নিজেদেরকে গুটিয়ে হুমকি দেয়।
নেতাকর্মীদের দাবি দুই ভাইয়ের মধ্যে যদি একজন চেয়ারম্যান প্রার্থী হয় তাহলে হয়তো নির্বাচিত হওয়ার সম্ভাবনা থাকবে।

অধিকাংশ নেতাকর্মীদের দাবি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের দায়িত্ব পালন করে আসছে তাকে সম্মান দেখিয়ে শেষ সুযোগটা দেয়া উচিত।

তবে কর্মী সভায় অংশগ্রহণ করেনি আলতাফ মাহমুদ দিপু। দিপু অনুসারী আওয়ামীলীগের একাধিক কর্মী জানায় দীর্ঘ ছয় মাস যাবত হিজলা উপজেলার প্রতিটি অলিগলিতে গণসংযোগ চালিয়ে আসছে এবং নির্বাচনের সকল প্রস্তুতি তিনি সম্পন্ন করেছেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ ও ড. শাম্মী আহমেদ অনুসারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু ও ভাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু চেয়ারম্যান পদে শক্ত অবস্থানে রয়েছে।

একইভাবে স্থানীয় সাংসদ পংকজ নাথ অনুসারী সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম বেলায়েত হোসেন ঢালীর ছেলে নজরুল ইসলাম রাজু ও তার ভাই দেলোয়ার হোসেন ফারুক ঢালী চেয়ারম্যান পদে চাচা ভাতিজা কেউ কাউকে ছাড় দিতে নারাজ।

আর এতে করে বিপাকে পড়েছে প্রকৃত তৃণমূল আওয়ামী লীগ নেতা কর্মীরা।

একুশে এপ্রিল টাকা দাখিলের শেষ দিন উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী চেয়ারম্যান পদে পাঁচজন ভাইস চেয়ারম্যান পদে ৬ জন মহিলার ভাইস দুইজন নির্বাচনের টাকা দাখিল করেছে।
চেয়ারম্যান পদে টাকা দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু, তার ভাই যুগ্ম সাধারণ সম্পাদক আলতাপ মাহমুদ দিপু, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম বেলায়েত হোসেন ঢালীর ভাই দেলোয়ার হোসেন ফারুক ঢালী, ছেলে নজরুল ইসলাম রাজু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সার্জন অবসরপ্রাপ্ত হাফিজ মাহমুদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network