৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীর সাংবাদিক মিজানের জন্মদিন পালন

আপডেট: এপ্রিল ২৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর বরিশালের গৌরনদী উপজেলা শাখার সভাপতি ও টরকী বন্দর মোবাইল মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি এস.এম মিজানের শুভ জন্মদিন উদযাপিত হয়েছে।
সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গৌরনদী উপজেলা শাখার আয়োজনে টরকী বন্দরস্থ সাংবাদিক এসএম মিজানের ব্যবসায়ী প্রতিষ্ঠানে জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ-র কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক খোকন আহম্মেদ হীরা, গৌরনদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গৌরনদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক জামিল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আরেফিন রিয়াদ, বিশিষ্ট ব্যবসায়ী সাকিল মাহমুদ, শওকত হোসেন, এফএম মিরাজ ও মাহমুদ হোসেন।
সহকর্মী ও ব্যবসায়ী নেতৃবৃন্দের ভালবাসায় সিক্ত হয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর গৌরনদী উপজেলা শাখার সভাপতি এস.এম মিজান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network