২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যাসিনোকাণ্ডে ফেঁসে যাচ্ছে শাকিব-মিতুর সিনেমা?

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সম্প্রতি বেশ ঘটা করে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে মহরত হয়ে গেল শাকিব-মিতু জুটির ছবি ‘আগুন’।

ইতিমধ্যে ছবিটির ৩০ শতাংশের কাজও সম্পন্ন হয়ে গেছে বলে জানা গেছে। আর এরই মধ্যে অনিশ্চয়তার হুমকিতে পড়েছে ছবিটি।

সরকারের চলমান শুদ্ধি অভিযানের কারণেই এ ঝামেলার মুখোমুখি হয়েছে সিনেমাটির প্রযোজনা সংস্থা।

জানা গেছে, বদিউল আলম খোকন পরিচালিত ছবিটির প্রযোজনায় রয়েছে দেশবাংলা মাল্টিমিডিয়া। সংস্থাটির মালিকানায় রয়েছেন ঢাকা দক্ষিণের প্রভাবশালী যুবলীগ নেতা এনামুল হক আরমান। ক্যাসিনোবাণিজ্যে যাকে গুরু হিসেবে মানেন যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট।

সম্রাট ঘনিষ্ঠ যুবলীগের একাধিক নেতা জানিয়েছেন, আরমানই প্রথম নিজের টাকায় ক্যাসিনোর সরঞ্জাম কিনে আনেন ঢাকায়।

এর পর সম্রাটকে মতিঝিল ক্লাবপাড়ার ক্যাসিনোবাণিজ্যে প্রবেশ করান তিনি। সম্রাটকে সামনে রেখে ক্যাসিনোবাণিজ্যের ক্যাশিয়ার হিসেবে কাজ করতে থাকেন।

সূত্র জানায়, বিএনপি শাসনামলে হাওয়া ভবনে যাতায়াতের কারণে মতিঝিল ক্লাবপাড়ায় প্রভাবশালী হয়ে ওঠেন আরমান। সেই প্রভাব খাটিয়ে বিএনপি আমলেই ফকিরাপুলের কয়েকটি ক্লাবের ক্যাসিনোর নিয়ন্ত্রণ নেন আরমান।

এর পর আওয়ামী লীগ ক্ষমতায় এলে সম্রাটের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে ঢাকা দক্ষিণ যুবলীগের সহসভাপতির পদটি বাগিয়ে নেন।

সূত্র জানায়, দেশবাংলা মাল্টিমিডিয়ার কর্ণধার আরমান হলেও এর নেপথ্য মালিক হিসেবে শুরু থেকেই প্রচার হয়েছে যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের নাম।

আর বর্তমানে ক্যাসিনোকাণ্ডে এ দুই যুবলীগ নেতা রয়েছেন গোয়েন্দা নজরদারিতে।

এখন ‘আগুন’ ছবির অর্থের জোগান নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। চলচ্চিত্রপাড়ায় ঘুরেফিরে যে প্রশ্ন উঠেছে, ছবিটির প্রযোজনা সংস্থা চলমান শুদ্ধি অভিযানে দেশবাংলা মাল্টিমিডিয়ার কার্যক্রম থাকবে কী? অর্থের জোগান দিয়ে যাবে কী সংস্থাটি? শেষ হবে কী ‘আগুন’ ছবির শুটিং?

জানা যায়, আরমান প্রযোজিত ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠানটি প্যান প্যাসিফিকে বেশ জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

সেই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

ইসমাইল হোসেন সম্রাট ও এনামুল আরমানও উপস্থিত ছিলেন সেখানে।

ছবিতে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

ছবিটি নিয়ে অনেক প্রত্যাশাই তৈরি হয়েছে। কারণ এই ছবি দিয়ে দীর্ঘদিন পর আবারও সিনেমায় ফিরছেন পরিচালক-নায়কের সুপারহিট জুটি খোকন-শাকিব। এ বিষয়ে এখন পর্যন্ত আশাবাদী পরিচালক বদিউল আলম খোকন।

তিনি বলেন, ‘দেশের পরিস্থিতি যাই থাকুক, ছবিটির শুটিং চলবে। প্রায় ৩০ শতাংশ কাজ শেষ হয়েছে ‘আগুন’ ছবির। এবার শুক্রবার (২৭ সেপ্টেম্বর) থেকে কক্সবাজারে একটানা শুটিং চলবে। বাকি থাকবে গানের শুটিং। সেগুলো নতুন তারিখ ঠিক করে দৃশ্যায়ন করা হবে। পরিকল্পনামাফিকই কাজ এগিয়ে চলেছে। দেশের চলমান পরিস্থিতির সঙ্গে এর সম্পর্ক নেই।’

প্রসঙ্গত দেশবাংলা মাল্টিমিডিয়ার দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।

আগুন ছবি মহরত অনুষ্ঠান:

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network