২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রকাশ্যে এল ‘দাবাং থ্রি’র ট্রেলার

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের বহুল প্রতিক্ষীত ছবি ‘দাবাং থ্রি’র ট্রেলার প্রকাশ করা হয়েছে। ছবিতে এবার চুলবুল পাণ্ডে চরিত্রে ঝড় তুলেছেন সালমান খান। বরাবরের মতো এবারও ছবিতে চুলবুলের স্ত্রী রাজ্জো চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। আর সালমানের প্রেমিকা চরিত্রে নজর কেড়েছেন মহেশ মাঞ্জরেকর কন্যা সাই মাঞ্জরেকর।

”কিছু লোকজন পুলিসওয়ালা হন, কিছু লোকজন গুণ্ডা। আর আমাকে লোকজন বলে পুলিসওয়ালা গুণ্ডা।” বুধবার প্রকাশ্যে আসা ‘দাবাং থ্রি’র ট্রেলারে নিজেকে পুলিসওয়ালা গুণ্ডা বলে নিজেকে পরিচয় দিলেন সালমান সাই মাঞ্জরেকরকে সালমানের প্রাক্তন প্রেমিকা হিসাবেই দেখা যাচ্ছে। যিনিই নাকি সালমানের দাবাং হওয়ার আসল কারণ বলে ট্রেলারে জানিয়েছেন অভিনেতা। তবে অবশ্য সালমান এর পরিচয় আগেই দিয়ে জানিয়েছেন, যার খুশির জন্য অন্য কারোর অখুশি হওয়ারও কারণ হয়ে দাঁড়াতে পারেন তিনি।

এখানেই শেষ নয়, দাবাং থ্রির ট্রেলারে খল অভিনেতা সুদীপের সঙ্গেও জোর লড়াই দেখানো হয়েছে সালমানের। গুণ্ডাদের সঙ্গে সালমানের লড়াই জমে উঠেছে ছবির ট্রেলারে। দেখা গেছে সালমান চাবুক বের করতেই প্যান্ট খুলে পড়ে গিয়েছে।

দাবাং থ্রির কথা মাথায় রেখে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে চুলবুল পান্ডে রেখেছেন সালমান। তিনি লিখেছেন, আপনাদের ব্যস্ত সিডিউল থেকে মাত্র ৩ মিনিট সময় বের করে দাবাং থ্রির এই ঝলক দেখে নিন।

প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দাবাং থ্রির ট্রেলার। কলকাতা, হায়দরাবাদ, চেন্নাই বেঙ্গালুরু, আহমেদাবাদ, জয়পুরসহ বিভিন্ন শহরে দাবাং থ্রির ট্রেলারের বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করেছেন সালমানের ভক্তরা।

বিডি

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network