২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে মাস্ক না পরায় তিনজনকে জরিমানা

আপডেট: মার্চ ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি :
ঝালকাঠির নলছিটিতে মাস্ক না পরায় তিনজনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তিনজনকে জরিমানা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা সিকদার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার জানান, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রচারণা চলছে। এর পরেও যারা স্বাস্থ্যবিধি মেনে না চলবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায়। বুধবার অভিযান চালিয়ে তিনজনকে তিনশত টাকা জরিমানা করা হয়। এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network