২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে ৩৫ পথচারীকে জরিমানা

আপডেট: এপ্রিল ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:পটুয়াখালীর দুমকিতে করোনা (কোভিড-১৯) দ্বিতীয় ধাপের সংক্রমন রোধে উপজেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমান আদালতের বিচারে মাস্ক না পরায় ৩৫পথচারীকে জরিমানা করেছে।
শুক্রবার (২ এপ্রিল) বিকেলে উপজেলা শহরের বিশ্ববিদ্যালয় স্কয়ার, নসিব সিনেমা চত্তর, থানা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অটোচালক, ব্যবসায়ীসহ ৩৫পথচারীকে মাস্ক না পরায় ৫০টাকা থেকে সর্বোচ্চ ২শ’টাকা করে জরিমানা আদায় করে ছেড়ে দেয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ পরিচালিত ভ্রাম্যাণ আদালতে মাস্ক না পরায় পথচারী, অটোবাইক চালক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর ৩৫ব্যক্তিকে জরিমানা করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশা প্রদান করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network