৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাতের আঁধারে খাল দখল করে অবৈধ স্থাপনা নির্মান

আপডেট: আগস্ট ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :রাতের আঁধারে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মন্দিরের পিছনে সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মান শুরু করা হয়েছে।
স্থানীয়রা জানান, গত কয়েকদিন যাবত রাতের আঁধারে সরকারি খালের মধ্যে অবৈধ স্থাপনা নির্মান কাজ চালিয়ে আসছেন বার্থী ইউনিয়ন পরিষদের সদস্যে করিম লস্কর। এনিয়ে স্থানীয় ভাবে ক্ষোভ বিরাজ করলেও ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেননা।
এবিষয়ে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, সরকারি জমিতে অবৈধভাবে স্থাপনা নির্মানের কোন সুযোগ নেই। ইতিমধ্যে বিষয়টি জানতে পেরে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বলা হয়েছে। এরপরও কেউ নির্মান কাজ অব্যাহত রাখলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network