৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিস্থ জালালাবাদ এসোসিয়েশনের আহবায়ক কমিটির অনুমোদন

আপডেট: নভেম্বর ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
জালালাবাদ এ্যাসোসিয়েশন ইতালির ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে ঢাকাস্থ কেন্দীয় জালালাবাদ এসোসিয়েশন কমিটি। ৩নভেম্বর রোমে একটি রেষ্টুরেন্টের হলরুমে অনুমদিত আহবায়ক কমিটি প্রকাশ করেন সমিতির আহবায়ক ,সদস্য সচিব সহ সিনিয়র নেতৃবৃন্দ। আহ্বায়ক এমডি আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব সাব্বির আহমেদের পরিচালনায় এ সভায় আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য মকবুল আহমেদ, ফজলুর রহমান, মজির উদ্দিন, মাসুক উদ্দিন, মিনার আহমেদ, এমডি রানা ও বিশিষ্ট ব্যবসায়ী জামিল আহমেদ সহ আরো অনেকে।
এসময় বক্তারা কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানান। তারা বলেন কেন্দ্রের নির্দেশনা মেনেই নির্দিষ্ট সময়েই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network