৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল রোটারি ক্লাবের উদ্যোগে ৮০টি অক্সিজেন সিলিন্ডার জেলা প্রশাসকের কাছে হস্তান্তর।

আপডেট: আগস্ট ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রোটারি ক্লাব অব বরিশাল সহ ৪টি শাখা ক্লাবের উদ্যোগে রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন ৮০টি অক্সিজেন সিলিন্ডার ও ২২ ধরনের ঔষধ জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের কাছে হস্তান্তর করে।

রবিবার দুপুর একটার সময় নগরীর সার্কিট হাউজ সম্মুখে ৮০টি অক্সিজেন সিলিন্ডার পাশাপাশি ডাক্তারের পরামর্শ অনুযায়ী দরিদ্র অসহায় মানুষের জন্য ২২ ধরনের ঔষধ হস্তান্তর অনুষ্ঠিত হয়।

এ-সময় রোটারি ক্লাব অব বরিশালের সাধারণ সম্পাদক, শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার প্রকাশক/সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, রোটারি ক্লাব অব বরিশাল মেট্রোপলিটনের সভাপতি হাসনাইন চৌধুরী, রোটারি ক্লাব অব বৃহত্তর বরিশালের সভাপতি হালিম ভূইয়া, রোটারি ক্লাব অব নিউ সিটি বরিশালের সভাপতি কাজী আল-মামুন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network