২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অ্যাম্বুলেন্স ও রিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে অ্যাম্বুলেন্স ও রিকশায় ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (২১ ফেব্রুয়ারী) দুপুরে সদর উপজেলার বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বৈটপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে রিকশার যাত্রী মিজানুর রহমান বাঘা(৫৫) এবং হাসপাতালের নেয়ার পর চালক লুৎফর রহমানের(৬২) মৃত্যু হয়।

নিহত মিজানুর বাগেরহাট জেলার কচুয়া উপজেলার খলিসাখালী গ্রামের বাসিন্দা। লুৎফর রহমানও একই উপজেলার দোবাড়িয়া গ্রামের বাসিন্দা। এবং আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়েছে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে খুলনার ইসলামি ব্যাংক হাসপাতালের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্স, পিরোজপুরগামী ট্রাক ও রিক্সার ত্রিমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্স ও রিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এক জনের মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে আরেকজনের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় বেশ কিছুক্ষণ বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network